হোমনায় প্রোভাইডারদের মাঝে স্বাস্থ্য সুরক্ষায় বাইসাইকেল বিতরণ

মো. তপনসরকার, হোমনা প্রতিনিধি:

কুমিল্লার হোমনায় দেশে চলমান মহামারী করোনার মধ্যে লাইভস্টক সার্ভিস প্রোভাইডর (এলএসডি)দের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের এলডিডিপি প্রকল্পের অধীনে লাইভস্টক সার্ভিস প্রোভাইডারদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১১ টার দিকে উপজেলা প্রাণিসম্পদ অফিস প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখেএক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলার ৯ ইউনিয়নের লাইভস্টক সার্ভিস নয়জন প্রোভাইডারদের মাঝে এ বাই সাইকেল বিতরণ করা হয়। অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সৈয়দ মোঃ নজরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মুক্তা আক্তার, উপজেল আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন,উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা মোরশেদ আলম সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ সৈয়দ মোঃ নজরুল ইসলাম বলেন, মহামারী করোনার মধ্যেও আমাদের সার্ভিস প্রোভাইডাররা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন,তাদের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস আশা করি তাদের কষ্টটা কিছুটা হলেও লাগব হবে।করোনা কালীন সময়ে লাইভস্টক সার্ভিস প্রোভাইডের যাতায়াতে সুরক্ষা ও জনগনের সাথে সামাজিক দূরত্ব নিশ্চিতের কথা বিবেচনা করে বাই সাইকেল প্রদান করা হয়।

99 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Lost Password?