হোমনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন পালিত।

মো. তপন সরকার, হোমনা (কুমিল্লা) প্রতিনিধিঃ
নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লার হোমনায় আ’লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন পালন করেছেন কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ (সিআইপি)।
২৮ সেপ্টেম্বর সোমবার সেলিমা আহমাদ এমপি এর আয়োজনে দুই উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে নিয়ে রাতে অনুষ্ঠানের শুরুতেই প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিনে উৎসব উদযাপন করা হয়।
পাশাপাশি ঝমকালো আয়োজনে সেলিমা আহমাদ এমপি’র হোমনা উপজেলার পাথালিয়া কান্দির নিজ বাসভবন চত্তরে উক্ত অনুষ্ঠান পরিনত হয় তিতাস-হোমনার বঙ্গবন্ধু আদর্শের সৈনিকদের মিলনমেলায়।
লাইটিং করা হয় স্হানীয় সাংসদ এর বাসভবনসহ পুরো এলাকা দেশাত্ববোধক গানের সাথে সাথে প্রজেক্টরের সাহায্যে বিশাল মনিটরে দেখানো হয় জননেত্রী শেখ হাসিনার কর্মময় জীবনের উল্লেখযোগ্য ঘটনাবলী।
এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সভাপতি ম.রুহুল আমিন ও সাধারণ সম্পাদক মো. রোশন আলী মাষ্টার,
তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার, হোমনা পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, তিতাস উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলী, সাধারন সম্পাদক ও কড়ি কান্দি ইউপি চেয়ারম্যান মো.মহসীন ভূইঁয়া, কুমিল্লা (উঃ) জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম-আহবায়ক নূর নবী চেয়ারম্যান, কুমিল্লা উঃ জেলা আ’লীগ এর সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক হাজী নাছির উদ্দীন,কুমিল্লা জেলা পরিষদ সদস্যও হোমনা উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক খন্দকার মহিউদ্দিন, হোমনা উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন সরকার, তিতাস উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন,হোমনা উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, হোমনা উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস, হোমনা পৌর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন বাবুল,  হোমনা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকার, তিতাস উপজেলা ছাত্রলীগ সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দামসহ হোমনা উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ, তাঁতী লীগ,শ্রমিক লীগসহ বিভিন্ন সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
 এসময় তিতাস ও হোমনা উপজেলার সকল নেতৃবৃন্দের জন্য সেলিমা আহমাদ এমপি’র আয়োজনে নৈশভোজ অনুষ্ঠিত হয়।

84 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Lost Password?