নিষেধাজ্ঞা লঙ্ঘন করে করোনায় বিয়ে : ৩ অনুষ্ঠানে পুলিশের হানা

চান্দিনা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনায় করোনাভাইরাস সংক্রামণের মধ্যে বিয়ের আয়োজন করায় তিনটি অনুষ্ঠানে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ শুক্রবার দুপুরে চান্দিনা উপজেলার তিনটি বিয়ে অনুষ্ঠানে অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন ওসি শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ।

অভিযানে চান্দিনা থানা সংলগ্ন কুটুম্ববাড়ি কমিউনিটি সেন্টারের মালিককে পাঁচ হাজার, পৌর আধুনিক কমিউনিটি সেন্টারের ইজারাদারকে পাঁচ হাজার এবং পৌরসভার ছায়কোট এলাকার এক বিবাহোত্তর বউভাত অনুষ্ঠানে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ জানান, করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধিতে সব ধরনের সামাজিক ও ধর্মীয় আচার-অনুষ্ঠান সীমিত করার নির্দেশনা থাকলেও নির্দেশনা অমান্য করে দুটি কমিউনিটি সেন্টার বিয়ের অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়ায় তাদেরকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। অপরদিকে ছায়কোট এলাকায় হাজারো লোকের আয়োজনে বিবাহোত্তর অনুষ্ঠান করায় বরের পিতাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

5,651 total views, 8 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Lost Password?