সোনাইমুড়ীতে মাদকসেবীদের ছুরিকাঘাতে যুবক খুন

রফিকুল ইসলাম সুমন (নোয়াখালী)

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় মাদকসেবীদের চুরিকাঘাতে মাহফুজুর রহমান (২১) নামের এক যুবক খুন হয়েছে। ৫ মে বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আমিশা পাড়া ইউনিয়নের সাত ঘরিয়া গ্রামের লদের বাড়ি সংলগ্ন সড়কে ঘটনাটি ঘটে। নিহত মাহফুজুর রহমান ওই গ্রামের লদের বাড়ির শহীদুল ইসলামের ছেলে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, এলাকার চিহিৃত মাদকসেবী ইশতিয়াক তার দলবল নিয়ে নিজ বাড়ির বাগানে ও বাড়ি সংলগ্ন সড়কে মাদকের আসর বসায়। এ নিয়ে একাধিকবার তার সাথে মাহফুজের কথা কাটাকাটি হয়। বুধবার রাত সাড়ে ৮টায় মাহফুজ বাজার থেকে বাড়ি ফেরার পথে দেখতে পান তাদের বাড়ির আনোয়ার হোসেনের ছেলে ইশতিয়াক (২০), সাতঘরিয়া গ্রামের আল আমিন (১৭), নাওড়ি গ্রামের আরমান (১৭), মানিক্য নগর গ্রামের নাঈম (২২) বাড়ির সামনে গাঁজা সেবন করছে। এ সময় মাহফুজ তাদেরকে গাঁজা সেবনে বাধা দেয়।
এ নিয়ে মাহফুজের সঙ্গে ইশতিয়াক ও তার সহযোগীদের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ইশতিয়াক ক্ষিপ্ত হয়ে মাহফুজের মুখের দিকে গাঁজা সেবন করে ধোঁয়া ছুড়ে দেয়। মাহফুজ এ ঘটনার প্রতিবাদ করলে ইশতিয়াক মাহফুজের বুকে, তলপেটে, হাতে, পায়ে উপর্যপুরি ছুরিকাঘাত করে।
এ সময় মাহফুজের আত্মচিৎকারে বাড়ির লোকজন এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাত ১০টায় চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
খবর পেয়ে পুলিশ রাত ১২টার দিকে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, এ ঘটনায় থানায় মামলা বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

2,555 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Lost Password?