দুর্নীতিবাজদের কোনো ছাড় নয়: ওবায়দুল কাদের

দুর্নীতিবাজদের কোনো ছাড় দেয়া হবে না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সারাদেশের দুর্নীতিবাজরা নজর দারিতে আছে। সময় মতো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মঙ্গলবার দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস-দুর্নীতি, মাদক ও চাঁদাবাজির বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এ শুদ্ধি অভিযান সবাই মিলে সফল করতে হবে।

তিনি বলেন, দূরের স্বপ্নকে শেখ হাসিনা কাছে নিয়ে এসেছেন। পদ্মাসেতু নির্মাণ, ঘরে ঘরে বিদ্যুৎ, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, পায়রা সমুদ্র বন্দর স্থাপন, ঢাকায় মেট্রোরেল চালুর পদক্ষেপ, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ, সমুদ্র বিজয়সহ নানা উন্নয়ন এর প্রমাণ বহন করে। দেশ আজ উন্নয়নের মহাসড়কে পৌঁছে গেছে।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে উন্নয়নে বাংলাদেশ বিশ্বের রোল মডেল। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে জাতির পিতার হত্যাকারীদের এবং যুদ্ধাপরাধীদের বিচারের আওতায় আনা সম্ভবপর হয়েছে।

227 total views, 2 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Lost Password?