দাউদকান্দিতে গৌরীপুর ফ্রেন্ডস ক্লাব ২০০১-এর উদ্যোগে দরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

 
নিজস্ব প্রতিনিধি :
২৯ জুলাই ২০২০ইং বুধবার সকালে দাউদকান্দিতে গৌরীপুর ফ্রেন্ডস ক্লাব ২০০১ইং-এর উদ্যোগে প্রতি বছরের মত এবারও ২শত জন দরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। উপজেলার গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয় হল রুমে অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক মো: আব্দুল করীমের উপস্থাপনায় সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি মো: আমিনূর রশীদ শাওন।
প্রধান অতিথির বক্তব্য রাখেন, গৌরীপুর এস এ হাই স্কুলের প্রধান শিক্ষক, মো:সেলিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট কবি-কলামিস্ট ও সংগঠক মো.আলী আশরাফ খান, গৌরীপুর এস এ হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক, মোহাম্মদ সেলিম মিয়া তালুকদার, দাউদকান্দি দুপ্রক’র সভাপতি মোঃ সুমন সরকার। স্বাগত বক্তব্য রাখেন, মো: সাকিব হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য মো: ওমর ফারুক, গৌরীপুর ফ্রেন্ডস ক্লাব ২০০১-এর উপদেষ্টা মোঃ রাকিব সরকার, মোহাম্মদ রেজাউল করিম রিপন, মো: নুরুদ্দিন প্রধান, সাংস্কৃতিক কর্মী মো: মাহ্বুব আলম, এফবি নিউজ ডট কম-এর নির্বাহী পরিচালক মো: রাশেল মুন্সী, কুমিল্লা মিডিয়ার প্রতিনিধি রাজিব হোসেন জয়সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।
উল্লেখ্য যে, এই সংগঠনের সদস্যরা গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয় হতে ২০০১ সালে এসএসসি পাশ করেন। এরপর বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ হতে পড়াশোনা করে এখন নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত। শুধু তাই নয়, সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড- দরিদ্র ও অসহায় মানুষদের সহযোগিতায় এই সংগঠনের সদস্যরা প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছেন।

4,064 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Lost Password?