চাটখিলে গৃহবধূর আত্মহত্যা,পুলিশের হাতে আটক স্বামী

রফিকুল ইসলাম সুমন (নোয়াখালী)

নোয়াখালীর চাটখিলে গলায় ফাঁস দিয়ে কোহিনুর আক্তার (২৫) নামের দুই সন্তানের জননী এক গৃহবধূ আত্মহত্যার ঘটনায়, লাশ উদ্ধার ও নিহতের স্বামী এয়াকুব হোসেন মোহন (৩২ ) কে আটক করেছে চাটখিল থানা পুলিশ। স্থানীয় সুত্রে জানা যায়,  গত রবিবার (২৫ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রাজ্জাকপুর গ্রামের বেপারী বাড়ীতে উক্ত ঘটনাটি ঘটে।

পারিবারিক কলহের জেরে কোহিনুর তার শ্বশুর-শাশুড়ি থেকে পৃথক হয়ে বসবাসের জন্য স্বামীকে চাপ প্রয়োগ করতে থাকে। কিন্তু স্বামী মোহন তাতে অস্বীকৃতি জানায়। এক পর্যায়ে স্বামীর ওপর অভিমান করে রবিবার রাত ১০টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁসি দিয়ে সে আত্মহত্যা করে।

স্বামী মোহন বাজার থেকে বাড়িতে এসে স্ত্রী কোহিনুরকে ঝুলন্ত অবস্থায় দেখে দ্রুত উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে নিহতের স্বজনদের অভিযোগ মোহন কোহিনুরকে হত্যা করেছে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম গনমাধ্যমকে  জানান, পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করছে এবং  জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মোহনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা  গ্রহণ করা হবে।

71 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Lost Password?